দোহারে কাদের মন্ডলের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত

দোহারে কাদের মন্ডলের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত
ঢাকার দোহারে আসন্ন ২ নং কুসুমহাটি ইউপি নির্বাচনে ইউনিয়ন আওয়ামিলীগের দুই দুইবার সভাপতি চেয়ারম্যান প্রার্থী আব্দুল কাদের মন্ডলের নির্বাচনী উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
৩১ ডিসেম্বর শুক্রবার  কুসুমহাটী ইউনিয়নের  নং ৫/৬ নং ওয়ার্ডের ভোটারদের আয়োজনে ছোট বাস্তা গ্রামের মৃত আব্দুর রহমান খানের বাড়ির উঠানে মসজিদ সংলগ্নে সন্ধ্যায় চেয়ারম্যান প্রার্থী কুসুমহাটি ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি  আব্দুল কাদের মন্ডলের নির্বাচনী উঠান বৈঠকটি অনুষ্ঠিত হয়।
মাওলানা রফিকুল ইসলামের দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনায় কবি মুনসুর আহমেদের সঞ্চালনায় বিশিষ্ট সমাজ সেবক শিক্ষানুরাগী আনিসুর রহমান খানের সভাপতিত্বে কুসুমহাটি ইউপি’ চেয়ারম্যান প্রার্থী আব্দুল কাদের মন্ডলের উঠান বৈঠকে শত শত নারী পুরুষের উপস্থিতিতে নির্বাচনী উঠান বৈঠকটি সম্পন্ন হয়েছে।
এসময় আলোচনা উঠান বৈঠকে
উপস্থিত বক্তারা বার বার নির্বাচিত কুসুমহাটি  ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি   হিসেবে আব্দুল কাদের অনেক গরীব মানুষের পাশে বিভিন্ন সময়ে ছিলেন এবং মন্ডলকে আঁকে ডাকে আমরা সবসময়ই কাছে পেয়েছি। অনেক সমস্যা সমাধান করেছেন,
তিনি বিভিন্ন সময় মামলা হামলায় জর্জরিত থাকার পরেও ইউনিয়ন আওয়ামিলীগকে সংঘটিত করে জনগনের সেবায় নিয়োজিত রাখতেন, তাই তাহাকে একবার সুযোগ ও আপনাদের মুল্যবান ভোট দিয়ে আগামী ইউপি’র চেয়ারম্যান নির্বাচনে জয়যুক্ত করার আহবান জানান উপস্থিত নেতাকর্মি ও ভোটাররা।
এসময় আবদুল কাদের মন্ডল যারা বিগত দিনে যারা মৃত্যু বরুণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে সবাইকে নিয়ে ১ মিনিট নিরবতা পালন করে  ঢাকা ১ আসনের সাংসদ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা দোহার নবাবগঞ্জ উপজেলার উন্নয়নের রুপকার জনাব সালমান এফ রহমান এমপি মহোদয় সহ সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বলেন,
আপনারা যারা এখানে উপস্থিত আছেন সবাই আমার পরিবারের সদস্য কেননা আমি এই কুসুমহাটি ইউনিয়নের দুই দুইবার নির্বাচিত ইউনিয়ন আওয়ামিলীগের  সভাপতি তাই গর্ব করে বলতে পারি এখানে অনেকেই আমার আত্মীয় স্বজন, চাচা,ভাতিজা, ভাই বোন বন্ধু বিগত দিনে আপনারা যেমন আমাকে সহযোগিতা করেছেন তেমনি আমিও আপনাদের  সাথে নিয়ে রাজনীতি করে আসতেছি। আমার রাজনৈতিক মুরব্বি আলমগীর হোসেন ভাই,নজরুল ইসলাম বাবুল ভাই, আলী আহসান খোকন শিকদার ভাইর নির্দেশনা নিয়ে বিগত দিনগুলোতে
আপনাদের পাশে থেকে নিজের স্বাস্থ্যসহ অনেক কিছু বিসর্জন দিয়েছি কতটুকু ভালো করেছি আর কতটুকু খারাপ করেছি আপনারা সবই জানেন।
আমি আমার দল আওয়ামিলীগের জন্য যাহা করেছি সেই মূল্যায়ন আগামী ইউপি নির্বাচনে সন্মানিত  নীতিনির্ধারকেরা দলীয় নৌকা মার্কা দিয়ে নির্বাচন করার সুযোগ করে দিবেন ইনশাআল্লাহ সেই প্রত্যাশা রেখে আগামী ২০২২ সালের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে তিনি তার বক্তব্য শেষ করেন।
এসময় উপস্থিত ছিলেন ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর শিকদার, সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম শিকদার, কোহিনুর মাদবর কহি,আওয়ামিলীগ নেতা আজিজ মোল্লা,৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আযম শিকদার, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম নুরু।
এছাড়াও প্রায় তিন শতাধিক ভোটার উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন